পুলিশকে মানুষ বন্ধু হিসেবে দেখে : এমপি কয়েছ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ বলেছেন, পুলিশকে মানুষ এখন বন্ধু হিসেবে দেখে। কারণ- করোনাকালে পুলিশ নি:স্বার্থভাবে মানুষের সেবা করে সকলের হৃদয় জয় করে নিয়েছে।
তিনি বলেন, সিলেটে পুলিশের সুনাম অক্ষুন্ন রাখতে খুব শীঘ্রই রায়হান হত্যাকারীদের গ্রেপ্তার করবে পুলিশ। বর্তমান সময়টা টেকনোলজির যুগ। কোনো অপরাধীই অপরাধ করে পুলিশের হাত থেকে রেহাই পাবে না।
আজ শনিবার (৩১ অক্টোবর) কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও সম্মানা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাহমুদ উস সামাদ চৌধুরী এসব কথা বলেন।
‘জঙ্গি-মাদক প্রতিকারে, জনতা-পুলিশ এক কাতারে’ প্রতিপাদ্যকে সামনে রেখে সকাল ১১টায় নগরীর কবি নজরুল অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ।
অতিরিক্ত উপ-পুলিশ কমিশান মো. এহসান উদ্দিন চৌধুরী পিপিএম এবং সিনিয়র সহকারী পুলিশ কমিশান রাখী রানী দাসের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান এনডিসি, এমসি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো: সালেহ আহমদ, মদন মোহন কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সর্ব্বানী অর্জ্জুন, এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অ্যাপস) মো. শফিকুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট মহানগর কমিউনিটি পুলিশিং এর সহ-সভাপতি ও অবসরপ্রাপ্ত পুলিশ সুপার কাওছার আহমদ হায়দারী, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি আবু তাহের মোহাম্মদ শোয়েবসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক এবং পুলিশের কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানে কমিউনিটি পুলিশিং-এ বিশেষ অবদানের জন্য চারজনকে সম্মানা প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এএসআই হাফিজ মো. ইমরান হোসেন ও গীতা পাঠ করেন নায়েক প্রসেঞ্জিত।

Next Post Previous Post