কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সুজন মন্ডল

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে নৌকার প্রতিক নিয়ে লড়তে চান সুজন মন্ডল। তরুনদের আস্থা অর্জন করায় তিনি ইতিমধ্যে আলোচনার মধ্যেমণি হয়েছেন। সুজন মন্ডল দির্ঘদীন ছাত্র রাজনীতির সাথে জড়িত থাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ত্যাগী ছাত্রনেতা হিসেবে সবার কাছে প্রিয়মুখ সুজন মন্ডল দাদা হিসেবে পরিচিতি ও লাভ করেছেন তিনি। বর্তমানে তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের ছাত্রবৃত্তি বিষয়ক পদের দায়িত্ব পালন করেছেন।

১/১১ তে যারা দলের দুর্দিনে যেসব ছাত্রনেতারা রাজপথে ছিলো তাদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রনেতা ,জননেত্রী শেখ হাসিনার পরিক্ষীত সৈনিক সুজন মন্ডল অন্যতম ছিলেন। সাধারন শিক্ষার্থীদের সার্বিক খোঁজখবর রাখায় এলাকার তরুনদের পছন্দের তালিকার প্রথমেই তার নাম শোনা যাচ্ছে।

সুজন মন্ডল উপজেলার ডাসার থানার নবগ্রামের সুশীল চন্দ্র মন্ডলের ছেলে। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স ও এমএ সম্পন্ন করছেন। সুজন মন্ডল এবারের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী। তিনি মনে করেন তাকে নৌকার মনোনয়ন দেয়া হলে বিপুল ভোটে জয়লাভ করবেন বলে শতভাগ আশাবাদী।



from BDJAHAN http://bit.ly/2CT0qBC
via IFTTT
Next Post Previous Post