বগুড়ার শিবগঞ্জের চন্ডিহারায় ঘূর্নিঝড়ে ভ্যান চালক হাফিজারের বাড়ি লন্ডভন্ড!

এস আই সুমন, স্টাফ রিপোর্টার : মঙ্গলবার রাতে ঘূর্নিঝড়ে বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের চন্ডিহারা গ্রামের মৃত ময়েজ উদ্দিনের পুত্র ভ্যান চালক হাফিজার রহমানের তিনটি শয়ন ঘর, আসবাব পত্র সহ প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি।
বর্তমানে অসহায় পরিবারের সদস্যরা খোলা আকাশের নিচে বসবাস করছেন।
বুধবার সকাল ১১ টায় সরেজমিনে গিয়ে ক্ষতিগ্রস্থ ভ্যান চালক হাফিজার রহমান ও তার স্ত্রীর সাথে কথা বললে তারা জানান,প্রতিদিনের মত তারা রাতে খাওয়া দাওয়া করে শয়ন ঘরে সুয়ে পরে গতকাল মঙ্গলবার রাত অনুমান পোনে ১১ টায় হঠাৎ ঘূর্নিঝড় শুরু হলে তাদের ৩ টি টিনসেড ঘর সম্পন্ন ভেঙ্গে চুরমার হয়ে তাদের সকল স্বপ্ন তছনছ হয়ে যায় এতে করে প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান।তারা ঘরে থাকলেও আল্লাহর অশেষ রহমতে অক্ষত অবস্থায় প্রানে বেঁচে যায়।
বর্তমানে অসহায় পরিবারটি খোলা আকাশের নিচে বসবাস করছেন।
অপরদিকে তাদের বাড়ির পাশেই মৃত মোসলেম উদ্দিনের ছেলে আলমগীর হোসেনের একটি পাকা ঘরের টিন উড়ে যায় এতে করে অনুমান ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে আলমগীর হোসেন জানান।
ক্ষতিগ্রস্থ পরিবার শিবগঞ্জ উপজেলা প্রশাসন ও জেলা পরিষদের উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট জরুরীভাবে সরকারীভাবে সাহায্যে সহযোগীতা করে তাদের পাশে দাঁড়ানোর জন্য আকুল আবেদন জানিয়েছেন।

Next Post Previous Post