বগুড়া সদরের দুঃস্থ্যদের মাঝে কম্বল বিতরন

এস আই সুমন,মহাস্থান (বগুড়া) প্রতিনিধি : শনিবার বিকালে বগুড়া সদরের গোকুল ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইউনিয়নের বিভিন্ন মাদ্রাসা,লিল্লাহ বোডিং, ইয়াতিম খানা ও দুঃস্থ্যদের মাঝে শীত বস্ত্র (কম্বল)বিতরন করা হয়।
ইউপি চেয়ারম্যান মোঃ সওকাদুল ইসলাম সরকার সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে কম্বল বিতরন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজিজুর রহমান। তিনি বলেন,
কনকনে শীতে বর্তমান সরকার গরীব ও দু:স্থ্যদের শীত নিবারনের জন্য সারাদেশে শীত বস্ত্র বিতরণ করছেন। তারই ধারাবাহিকতায় বগুড়া সদরের গোকুল ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়নের সকল ইয়াতিম খানা ও লিল্লাহ বোডিং মাদ্রাসার ইয়াতিম ছাত্র ও গরীব ও দু:স্থ্য পরিবারের সদস্যদের মাঝে শীত বস্ত্র হিসাবে কম্বল বিতরণ সত্যিই প্রশংসনিয় উদ্যোগ।
এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোখলেছার রহমান মুকুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক সরকার সাইফুল ইসলাম,ইউপি সদস্য ছালামত আলী,এমদাদুল হক দুলাল,রফিকুল ইসলাম সাজু,নজমল হক মজো,সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ তহমিনা বেগম,মোছাঃ রুমি বেগম,ইউপি সচিব আজমল হোসেন,উদ্যোক্তা মিসফাকুর রহমান উজ্জল,ব্যাংক এশিয়া লিঃ গোকুল ইউডিসি’র সিএসও মোছাঃ আছিয়া খাতুন,ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহব্বায়ক মেহেদী হাসান বাবু,ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম রাকিব সহ অত্র ইউনিয়নের বিভিন্ন মাদ্রাসা, লিল্লাহ বোডিং ও ইয়াতিম খানার শিক্ষক বৃন্দ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

Next Post Previous Post