পলাশবাড়ীতে ব্যাংক এশিয়া’র উদ্ধোধন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ী পৌর শহরে ব্যাংক এশিয়া’র আনুষ্ঠানিক শুভ উদ্ধোধন। ২৮ নভেম্বর বৃহম্পতিবার দুপুরে পবিত্র কোরআন তেলায়তের মাধ্যমে ব্যাংক এশিয়া’র ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও নতুন ব্যাংক এশিয়া’র এজেন্ট ব্যাংকিং শাখা ঢাকা- রংপুর মহাসড়কের বিলুপ্ত সাথী সিনেমা হল সংলগ্ন মদিনা সুপার মার্কেটের দ্বিতীয় তলায় উদ্বোধন করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরি বিদ্যুৎ,উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক মোঃ মেজবাউল হোসেন,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এএসএম রফিকুল ইসলাম মন্ডল, উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী সাবিনা ইয়েসমিন ঝুনু,উম্মে হানী,
কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু প্রমুখ। এছাড়া ব্যাংক এশিয়ার এরিয়া ম্যানেজার নুরুল ইসলাম,জেলা ব্যবস্থাপক শহিদুজ্জামান,উপজেলা অফিসার আঃ রশিদ,ব্যাংকটির পরিচালক সোহেল রানা সবুজ,নিরাপদ সড়ক চাই এর পীরগঞ্জ উপজেলা সভাপতি মোঃ আঃ হান্নান সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালন করেন নিরাপদ সড়ক চাই এর পীরগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক মোঃ মতলুবুর রহমান বাবু।
এর পূর্বে অতিথিবৃন্দ ফিতা কেটে ব্যাংক এশিয়া’র আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন। পরে কেক কেটে এবং শেষে দেশ জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Next Post Previous Post