বিশ্বনাথে আ.লীগ নেতা পীর লিয়াকতের ইন্তেকাল

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার ২নং খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের টানা দু’বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি, স্থানীয় আলহাজ্ব লজ্জাতুন নেছা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, কেএম হারিছ মিয়া স্মৃতি মেধাবৃত্তির প্রবর্তক, খাজাঞ্চী ইউনিয়নের হোসেনপুর গ্রামের মৃত হারিছ মিয়া-লজ্জাতুন নেছা দম্পতির পুত্র, সিলেট অঞ্চলের বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব পীর মো. লিয়াকত হোসেইন আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকাল ১০টায় তিনি তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ৩ মেয়ে ও ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
পীর মো. লিয়াকত হোসেইন দীর্ঘদিন ধরে হার্ট ও ব্রেনজনিত রোগসহ নানা রোগে ভোগছিলেন। আজ বাদ আছর নিজ বাড়িতে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
এদিকে, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের টানা দু’বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি পীর মো. লিয়াকত হোসেইনের মৃত্যুতে গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান তালুকদার মো. গিয়াস উদ্দিন এবং খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী (আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী) মুহিবুর রহমান সুইট। পৃথক শোকবার্তায় তারা বলেন, আজ আমরা আমাদের একজন অভিভাবককে হারালাম। সমাজ হারাল একজন ন্যায়পরায়ন সালিশ ব্যক্তিত্বকে। তার মৃত্যুতে যে শূন্যতার সৃষ্টি হল, তা সহজে পূরণ হবে না। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। আল্লাহ তার শোকাহত পরিবারকে এই শোক কাটিয়ে উঠার শক্তি দিন।
Next Post Previous Post