গোয়াইনঘাট প্রেসক্লাবের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ নাজমুস সাকিবকে বিদায় সংবর্ধনা প্রদান

রফিক সরকার গোয়াইনঘাট প্রতিনিধি : সিলেটের গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাজমুস সাকিব বলেছেন, আমি কর্মকালীন সময়ে দাপ্তরিক কাজে সব সময় গোয়াইনঘাটের কর্মরত সাংবাদিকদসহ গোয়াইনঘাটবাসীর সকল বিষয়ে আমাকে সহযোগিতা করেছেন। গোয়াইনঘাটের সাংবাদিকসহ গোয়াইনঘাটবাসীর কথা চিরদিন মনে থাকবে। গোয়াইনঘাট উপজেলার প্রতিটি মানুষের সাথে আমার দীর্ঘ পথ চলা। আমার কর্মজীবনে যদি কাউকে ব্যক্তিগতভাবে আঘাত পেয়ে থাকেন তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন। আর এতো বড় আয়োজন করে আমাকে বিদায়ী সংবর্ধনা প্রদান করায় গোয়াইনঘাট প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আজ মঙ্গলবার দুপুরে গোয়াইনঘাট প্রেসক্লাবে মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিব বদলী জনিত বিদায় উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে এসব কথা বলেন। গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম. এ মতিনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মো. করিম মাহমুদ লিমন’র পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাটের সহকারি কমিশনার (ভূমি) এ. কে. এম নূর হোসেন নির্ঝর, গোয়াইনঘাট সার্কেলের জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার (এএসপি) মো. নজরুল ইসলাম, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ, গোয়াইনঘাট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মিনহাজ উদ্দিন, সহ-সভাপতি ইমরান হোসেন সুমন, সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুগ্ম সম্পাদক সুভাস দাস, অর্থ সম্পাদক মিনহাজ মির্জা, দপ্তর সম্পাদক রফিক সরকার, নির্বাহী সদস্য আব্দুল মালিক, হারুন অর রশিদ, মো. আলী হোসেন, দূর্গেশ চন্দ্র সরকার বাপ্পি। অনুষ্ঠান শেষে বিদায়ী ইউএনওকে প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

Next Post Previous Post