শিশু মিমের জীবন রক্ষায় আমার মা ফাউন্ডেশনের দ্বিতীয় দফায় অনুদান

লিউকেমিয়া আক্রান্ত মিমি এর পাশে দাঁড়িয়েছে আমা মা ফাউন্ডেশন মিঠাপুকুর । মিমের ঠিকানা কানুদাপাড়া, শঠিবাড়ী, মিঠাপুকুর, রংপুর। সে ২ মাস যাবৎ লিউকেমিয়াতে ভূগছে। হত দরিদ্র পিতার অভাবের সংসার তাই চিকিৎসার সংস্থান করতে পারছেন না। অবশেষে আমার মা ফাউন্ডেশনের যুব বিষয়ক সম্পাদক মুরাদ খানের নজরে আসে বিষয়টি। মিমের বিষয় টি নিয়ে মুরাদ খান আমার মা ফাউন্ডেশন এর কেন্দ্র থেকে অনুমোদন নিয়ে স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট থেকে প্রশাসনিক অনুমোদন নিয়ে স্থানীয় আমার মা ফাউন্ডেশন এর সদস্যদের সাথে নিয়ে মিমের জন্য সহযোগিতা কার্যক্রম গ্রহন করেন।
এই কার্যক্রমককে ত্বরান্বিত করেন সহকারী উপজেলা যুব উন্নয়ন অফিসার এ,কে,এম, সাদেকুল ইসলাম ও একই অফিসের কোষাধ্যক্ষ গোলাম ফারুক।
আজ শুক্রবার দ্বিতীয় ধাপের আর্থিক সহযোগিতা টি স্থানীয় কানুদাশপাড়া কুদরতিয়া জামে মসজিদের ইমাম সাহেবের মাধ্যমে হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আমার মা ফাউন্ডেশন এর যুব বিষয়ক সম্পাদক মুরাদ খান। প্রজেক্ট আহবায়ক আবু নুর, আরিফুল ইসলাম, ফারুক খান, সবুজ কুমার শুভ, রওজাতুল ইসলাম রতন, রায়হান কবির। মসজিদ কমিটির সদস্য ও গন্য মান্য ব্যকৃতিবর্গ এসময় আরও উপস্থিত ছিলেন। এক প্রশ্নের জবাবে আমার মা ফাউন্ডেশন এর চেয়ারম্যান জি এম কামরুল হাসান বলেন অসহায় মানুষের পাশে থেকে কাজ করাই আমার মা ফাউন্ডেশন এর আর্দশিক কাজ। অসুস্থ্য মিমের পশে সবাই যদি সামান্য সহযোগিতার হাত বাড়িয়ে দেয় তাহলে একটি জীবণ বেঁচে যাবে। এই কাজে মুরাদ খান ও মিঠাপুকুর এর সকল এএমএফ সদস্যের অক্লান্ত পরিশ্রমকে আমি শ্রদ্ধার সাথে স্বরণ করি। মিঠা পুকুরের ১৭ টি ইউনিয়ন কমিটির সদস্যদের জন্য শুভকামনা করেন।
উল্লেখ্য এর আগে প্রথম ধাপে ৮ হাজার গতকাল মেঘনা ব্যাংক শঠিবাড়ী শাখায় ৫ হাজার টাকা জমা করা হয়েছে। আজ দ্বিতীয়পর্বে ১০,৪৭১ টাকা হস্তান্তর করা হয়। শিশু মিমকে দেশে কিংবা বিদেশ থেকে কোন সুহৃদ ব্যাক্তি বা প্রতিষ্ঠান সহযোগিতা করতে চাইলে করতে পারেন।
স. হিসাব নং ৭১০১১২১০০০০২৩৯০, মেঘনা ব্যাংক শঠিবাড়ী শাখা, মিঠাপুকুর, রংপুর।
বিকাশঃ ০১৭৬২৮৮৯৮৮৩ (পারসোনাল)

Next Post Previous Post