কুষ্টিয়ায় এমপির ভাইকে বাড়ির সামনে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক কুষ্টিয়া : কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য (এমপি) এ্যাড. আ. কা.ম সারওয়ার জাহান বাদশার ফুফাতো ভাইকে নিজ বাড়ির সামনে হাসিনুর রহমান (৫০) নামে এক ব্যক্তিকে রামদা দিয়ে কুপিয়ে হত্যা করেছেন এক দুর্বৃত্ত। নিহত হাসিনুর রহমান ।
শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ফিলিপনগর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তের হাতে জব্বার নামে আরেক ব্যক্তি আহত হন।
নিহতের স্বজনেরা জানান, হাসিনুর রহমান রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত ছিলেন। এমপি বাদশার অবর্তমানে তার ব্যক্তিগত ও দলীয় কাজকর্ম দেখভাল করতেন হাসিনুর। আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে তিনি জব্বার নামে একজনের মোটরসাইকেলে চড়ে নিজ বাড়ি থেকে স্থানীয় বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় বাড়ির পাশেই একটি দোকানের কাছে আগে থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্ত তার ওপর আচমকা হামলা চালায়।
হামলাকারী হাসিনুরকে রামদা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকলে তিনি মোটরসাইকেল থেকে রাস্তায় লুটিয়ে পড়েন। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হলে হামলাকারী পালিয়ে যান। হামলাকারীর আঘাতে মোটরসাইকেলের চালক জব্বার আলী আহত হন।
দৌলতপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) নিশিকান্ত জানান, ব্যক্তিগত শত্রুতার কারণে এ হত্যাকান্ড হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার পরপরই হামলাকারী মজিবর রয়াতিকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে হত্যার আসল কারণ জানা যাবে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন এখন পর্যন্ত এ ব্যাপারে কোন মামলা হয়নি।
এদিকে, হাসিনুর রহমানের নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে নেতাকর্মী ও শুভানুধ্যায়ীরা তার বাড়িতে ভিড় জমান । এলাকায় যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে পর্যাপ্ত পরিমাণ পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান।

Next Post Previous Post