পার্বতীপুরে সর্দার পাড়া গ্রাম থেকে নাছিমা বেগম ১৬ দিন ধরে নিখোঁজ

মো: আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি : ১৬দিনধরে নিখোঁজ নাছিমা পরিবারের দাবী গুমকরা হয়েছে নাছিমা কে। দিনাজপুরের পার্বতীপুর উপজেলার খলিলপুর সরদার পাড়া গ্রামের আঃ রশিদের মেয়ে নাছিমা বেগম( ৩০)গত ১১/০৮/২০২০ তারিখ সকাল সাড়ে ৮ টার কাউকে না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। আত্মীয় স্বজনদের বাড়ি সহ অনেক খোঁজাখুঁজি করে নাছিমা কে পাওয়া য়ায়নি। স্বামী আঃ রাজ্জাক বলেন, তিন সন্তানের ভরনপোষণ এর জন্য আমি ঢাকায় চাকুরী করি  এই সুযোগে বাবলু সাথে আবারও পালিয়ে বলে আমার ধারনা।

এ বিষয়ে বাবলু সাংবাদিক কে জানান, নাছিমা কোথায় আছে আমি জানিনা।২ বছর আগে তার সাথে আমার বিবাহ হয়েছিল ১৬ মাস পর নাছিমা আমাকে তালাক দিয়ে তার পুর্বের স্বামীর সাথে পুনরায় বিবাহ করে ঘরসংসার করে আসছে।

বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রে গত ১৯/০৮/২০২০ ইং তারিখে নিখোজ নাছিমার মা মমিছা বেগমের অভিযোগ সুত্রে যানা য়ায়, ২০১৮ সালে বিবাদী একই গ্রামের মোঃ গফুর উদ্দিন এর পুএ মো,বাবলু( ৩৮)   এর সাথে সম্পর্ক করে  বাড়ি থেকে পালিয়ে গিয়ে বিবাহ করে ঢাকায় বসবাস করে নাছিমা, এভাবে ১৬ মাস থাকার পর নাছিমা বাবলুকে তালাক দিলে নাছিমা পুনরায় পুর্বের স্বামী মোঃ আঃ রাজ্জাক কে  বিবাহ করে ঘর সংসার করে আসছিল। বর্তমান নাছিমার মা মমিছা বেগম জানায়, উক্ত বিবাদী বাবলুর প্রলোভনে পড়ে নাছিমা কে ভাগিয়ে নিয়ে গেছে এবং বাবলু নাছিমার সাথে মোবাইলে যোগাযোগ করছে বলে আমরা জানতে পেরেছি।

এ বিষয়ে বড়পুকুরিয়া পুলিশ তদন্ত  কেন্দ্রের ইনর্চাজ সুলতান মাহমুদ বলেন, অভিযোগ পেয়েছি, নাছিমার মোবাইল নম্বর ট্রাক্রিং এর ব্যবস্থা নিয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীও ব্যবস্থা নেয়া হবে। এ রিপোট লেখা পর্যন্ত তার পরিবার তার কোন খোজ পায়নি।

Next Post Previous Post