সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত

সাতক্ষীরা প্রতিনিধি : সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে বনদস্যু ‘খান বাহিনী’র তিন সদস্য নিহত হয়েছে।
শনিবার রাতে পশ্চিম সুন্দরবন রেঞ্জের হরদহ এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় দস্যুদের কাছ থেকে পাঁচটি আগ্নেয়াস্ত্র, ৩৩ রাউন্ড গুলি ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।
নিহতরা হলেন,সাতক্ষীরার হরদহ এলাকার মো. লুৎফ‌রের ছেলে শ‌রিফুল ইসলাম (২৪), আশাশু‌নি উপ‌জেলার বসুখালীর মৃত জামাত আলীর ছে‌লে হা‌বিবুর রহমান (২৪) ও অজ্ঞাত একজন (২৫)।
রোববার (২৮ জুন) খুলনার র‌্যাব-৬ কার্যাল‌য়ে এক প্রেস ব্রিফিং‌য়ে র‌্যা‌বের নব‌নিযুক্ত মহাপ‌রিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন এসব তথ‌্য জানান।
তিনি বলেন, গত ২৫ জুন রাত থে‌কে ২৮ জুন ভোর পর্যন্ত সুন্দরব‌নের সাতক্ষীরা রেঞ্জের মাম‌দো নদী, মালঞ্চ নদী, খোপড়াখালী নদী ও ফি‌রি‌ঙ্গি নদী এলাকায় অভিযান চালায় র‌্যাব। শনিবার রাতে সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের হরদহ এলাকায় বন্দুকযুদ্ধে তিন দস্যু নিহত হয়।
র‌্যাব মহাপ‌রিচালক ব‌লেন, ‘সুন্দরব‌নে নতুন ক‌রে কেউ দস‌্যুতায় নামার চেষ্টা কর‌লে তা‌দের প‌রিণ‌তি এমন হ‌বে। আমা‌দের গো‌য়েন্দা নজরদা‌রির হাত থে‌কে কেউ পার পা‌বে না।’
র‌্যা‌বের অতিরিক্ত মহাপরিচালক ক‌র্নেল তোফা‌য়েল মোস্তফা স‌রোয়ার, র‌্যাব-৬ অধিনায়ক লেফটেন্যান্ট ক‌র্নেল রও‌সানুল ফি‌রোজসহ অন‌্যন‌্যা কর্মকর্তারা প্রেস ব্রিফিং‌য়ে উপ‌স্থিত ছি‌লেন।

Next Post Previous Post