বিউটি পার্লার ও বুটিকস্ কর্মীদের মাঝে নাসিবের ঈদ উপহার বিতরণ

এবিএস রনি, যশোর প্রতিনিধি : যশোরে বিউটি পার্লার ও বুটিকস্ সেক্টরের ২’শতাধিক কর্মীর মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ (নাসিব) যশোর জেলা শাখার উদ্যোগে এসব বিতরণ করা হয়।
করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই নাসিব যশোর জেলা শাখা কর্মহীন ও অসহায় মানুষের মাঝে বিভিন্ন সাহায্য সহযোগিতা করে আসছে। তারই ধারাবাহিকতায় পার্লার ও বুটিকস্ সেক্টরের কর্মীদের জন্য এমন উদ্যোগ গ্রহণ করেছে সংগঠনটি।
নাসিব যশোর জেলা শাখার সভাপতি সাকির আলী বলেন, করোনার প্রাদুর্ভাবে বিউটি পার্লার ও বুটিকস্ কর্মীরা একেবারেই কর্মহীন হয়ে পড়েছে। অতি স্পর্শকাতর কাজ হওয়ায় করোনা পরিস্থিতে বিউটিপার্লার ও সেলুন চালানোর সুযোগ নেই। ফলে মানবেতর জীবনযাপন করছে এসেক্টরের সাথে জড়িতরা। এজন্যই তাদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
এদিকে নাসিব যশোর জেলা শাখার পরিচালক শ্যামল দাস বলেন, সরকার অনেকগুলি প্রণোদনা প্যাকেজ চালু করেছে। কিন্তু এর সিংহভাগ সুবিধাই ঢাকার ব্যবসায়ীরা এবং যাদের যোগাযোগ ভালো তারাই নিয়ে যায়। মাঠ পর্যায়ে যারা ব্যবসা করেন তার এসুবিধা থেকে বঞ্চিত হন। প্রণোদনা প্যাকেজ যাতে সঠিকভাবে ব্যবসায়ীরা পেতে পারে সেজন্য নাসিবের নেতৃবৃন্দের ভূমিকা রাখার আহবান জানান তিনি।
নাসিব যশোর জেলা শাখার সভাপতি সাকির আলীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাসিব যশোর জেলা শাখার পরিচালক শ্যামল দাস, সি আই পি, পরিচালক মোস্তাক আলী, পরিচালক আনোয়ার হোসেন, পরিচালক মোঃ তহিদুর রহমান বাবু, সদস্য আব্দুল হাই, যশোর জেলা উইমেন্স বিউটি পার্লার এ্যাসোসিয়েশনের সভাপতি সুফিয়া মাহমুদ রেখাসহ বিউটি পার্লার ও বুটিকস্ এ্যাসোসিয়েশনের নেত্ববৃন্দ।

Next Post Previous Post