মাদারীপুরে ফ্রি স্বাস্থ্য সেবা কার্যক্রম অনুষ্ঠিত

নাবিল ওয়ালিজা মাদারীপুর : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ নিউট্রিশন ও ডায়াটেটিকস এবং শিবচর সমিতির আয়োজনে শুক্রবার বেলা ১১টায় মাদারীপুরের শিবচর চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটরিয়ামে ফ্রি স্বাস্থ্য সেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়। স্বাস্থ্যসেবায় প্রায় তিনশতাধিক নারী ও পুরুষকে ফি চিকিৎসা সেবা প্রদান করা হয়। স্বাস্থ্য সেবা কার্যক্রমটি দিনব্যাপী চলবে। অনুষ্ঠানটি সার্বিক সহযোগিতা করেন ড্রাগ ইন্টারন্যাশনাল লিঃ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেগম শবনম জাহান এমপি, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, বাংলাদেশ নিউট্রেশন ও ডায়টেটিকস-এর সাধারণ সম্পাদক শামসুন্নাহার নাহিদ মহুয়া, বাংলাদেশ নিউট্রেশন ও ডায়টেটিকস-এর সাংগঠনিক সম্পাদক তামান্না চৌধুরী, ঢাকাস্থ শিবচর সমিতির সভাপতি সামাদ মিয়া, সাধারণ সম্পাদক লোকমান মোল্লা, শিবচর উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন খান, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আঃ লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডাঃ সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন খান প্রমুখ।
অনুষ্ঠানের প্রধান অতিথি চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি বলেন, ঢাকার পাশেই শিবচর পদ্মা সেতুর পাশাপাশি এই শিবচরকে স্বাস্থ্য নগরী হিসেবে গড়ে তোলা হবে। আমরা শিবচরকে এমনভাবে গড়ে তুলবো যাতে দূরদূরান্ত থেকে মানুষ স্বাস্থ্য সেবা নিতে এই শিবচরে আসে।

Next Post Previous Post