বর্তমান সরকার উন্নয়নের সরকার- এ্যাড. ফজলে রাব্বী মিয়া

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : বর্তমান সরকার উন্নয়নের সরকার। এই সরকার সারাদেশে উন্নয়নে সমান তালে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসাবে বন্যা কবলিত গাইবান্ধার ফুলছড়ির মানুষের কথা চিন্তা করে সরকার এই বাঁধটি নির্মাণে অর্থ বরাদ্দ করেছে। আর সরকারের এই বরাদ্ধের কারনেই আজ এই বাঁধটি নির্মান হচ্ছে। আজ মঙ্গলবার বিকালে গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার ব্রক্ষপুত্র নদের ডানতীর বন্যা নিয়ন্ত্রন বাঁধের কাজের শুভ উদ্বোধন করতে গিয়ে কথা গুলি বলেন জাতীয় সংসদের মাননীয় ডেপুটি স্পীকার এড. ফজলে রাব্বী মিয়া।
উদ্বোধন শেষে কঞ্চিপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব, জি, এম সেলিম পারভেজ, উপজেলা নির্বাহী অফিসার আবু রায়হান দোলন, পানি উন্নয়ন বোর্ড গাইবান্ধা নির্বাহী প্রকৌশলী মোঃ মোকলেছুর রহমান, কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ লিটন মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।
উল্লেখ্য যে, বাঁধটি ফুলছড়ি উপজেলার কেতকির হাট হতে মশামারি পর্যন্ত এবং বালাসি হতে বালিয়া মারী পর্যন্ত ব্রক্ষ্মপুত্রের ডানতীরে নির্মান হচ্ছে।
Next Post Previous Post