ভাল খেলোয়ার হিসাবে গড়ে উঠার জন্য কঠোর অনুশিলন করতে হবে : সদর উপজেলা চেয়ারম্যান সফিক

আকাশ বগুড়া : বগুড়া সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক বলেছেন, ভাল খেলোয়ার হিসাবে গড়ে উঠার জন্য কঠোর অনুশিলন করতে হবে।তাহলেই ভাল খেলোয়াড় হিসাবে গড়ে উঠা সম্ভব। এ জন্য সকল খেলোয়াড়দের উচিৎ নিয়মিত অনুশিলন করা। খেলাধুলা করলে সকল নেশা ও অন্যায় থেকে দুরে থাকা যায়। দেশের সুনাম অর্জন করার জন্য ভাল খেলার মাধ্যমে তা অর্জন করতে হবে। আজকের শিার্থীরাই আগামীতে জাতির নেতৃত্ব দিবে, রাষ্ট্রের গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করবে। এজন্য সন্তানকে আগামীর নেতৃত্বে দেয়ার জন্য গড়ে তুলতে হবে। সেেেত্র শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের অগ্রণী ভূমিকা পালন করার জন্য তিনি আহবান জানান ।
রবিবার বগুড়া সদরের নুনগোলা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা পর্যায়ে ৪৯ তম জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ফাইনাল খেলা অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরুস্কার বিতরণ কালে তিনি উপরোক্ত কথা বলেন।
সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মাহবুব মোরশেদ এর পরিচালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া খাতুন রিক্তা, নিশিন্দারা ইউপি চেয়ারম্যান সহিদুল ইসলাম সরকার। এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার শাহনাজ বেগম, পীরগাছা এ এফ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান, গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম, যশোপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গফুর জিলাদার, তেলিহারা মহিউদ্দিন আলীম মাদ্রাসার প্রধান শিক্ষক সৈয়দ গোলাম আকবর, মানিকচক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম,শিকার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেকেন্দার, শিক্ষক আব্দুর রহমান,বজলুর রশিদ, হাফিজার রহমান,আব্দুল কালাম আজাদ,সোহেল উদ্দিন,মশিউর আলম নিটু, সাবেক প্রধান শিক্ষক সবুজ সহ সদর উপজেলা বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ।

Next Post Previous Post