বগুড়া শাজাহানপুরে এইচএসসি পরীক্ষার্থী খুন

বগুড়া প্রতিনিধি : বগুড়া শাজাহানপুরে এইচএসসি পরীক্ষার্থী খুনশাজাহানপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শাজাহানপুরে পথ আটকিয়ে উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরীক্ষার্থী এক ছাত্রকে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। নিহত নাজিউর রহমান নাহিদ (১৯) বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দিচ্ছিলো। নাহিদ শাজাহানপুর উপজেলার নারিল্লা গ্রামের মতিউর রহমান মাষ্টারের ছেলে। ঘটনার পরপরই স্থানীয় জনতা হামলাকারি এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিহত নাহিদের ছোটভাই মিশাত জানান, শনিবার সরকারি ডেমাজানী কমর উদ্দিন কলেজ পরীক্ষা কেন্দ্রে রসায়ন দ্বিতীয়পত্র পরীক্ষা দিতে যায় নাহিদ। পরীক্ষা শেষে দুপুরে এক বন্ধুর সঙ্গে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলো। পথিমধ্যে উপজেলার ঘাসিড়া গ্রামের ইউনিক ব্রাদার্স পোলট্রি ফার্ম সংলগ্ন স্থানে রবিউল ও নীরব নামে ২ জন ঘাতক নাহিদের পথ আটকিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে। মুমুর্ষ অবস্থায় তাকে করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২.৩০ এর দিকে মারা যায়।

এদিকে নাহিদের নিকটাত্মীয় বড় ভাই নাসিবুর সাংবাদিকদের জানান, সাম্প্রতি তাদের এলাকায় একটি নারীকে নিয়ে বিরোধ দেখা দেয়। ওই ঘটনায় সালিশ-বৈঠকও হয়েছে। বৈঠকে বিষয়টি নিষ্পত্তি না হওয়ায় প্রতিপক্ষের লোকজন নাহিদকে হত্যা করেছে।

শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ সাংবাদিকদের জানান, পরীক্ষা দিয়ে এক বন্ধুর সঙ্গে ফেরার পথে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তার লাশ ময়না তদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ধারণা করা হচ্ছে বন্ধুদের সঙ্গে বিরোধের কারণে এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে। ঘটনার পর রবিউল ইসলাম (২০) নামের এক যুবককে আটক করা হয়েছে। আটক রবিউল উপজেলার মোস্তাইল গ্রামের ইসমাইল হোসেনের পুত্র।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। তবে নিহতের পরিবার সূত্রে মামলা করা হবে বলে জানিয়েছেন। এদিকে নিহত নাহিদের বাড়িতে চলছে শোকের মাতম। বিভিন্ন এলাকার লোকজন নিহতের বাড়িতে এসে শোকার্ত পরিবারের পাশে সহমর্মিতা প্রদর্শন করছে।



from BDJAHAN http://bit.ly/2Dzu6oQ
via IFTTT
Next Post Previous Post