আমার ঘরে আমার স্কুল ১ম থেকে ১০ম শ্রেণির (নতুন) ক্লাস রুটিন। সংসদ টিভিতে প্রচার

#আমর #ঘর #আমর #সকল #১ম #থক #১০ম #শরণর #নতন #কলস #রটন #সসদ #টভত #পরচর

আমার ঘোড় আমার স্কুল ক্লাস রুটিন 2022 প্রকাশিত হয়েছে। এই রুটিনটি প্রথম থেকে দশম শ্রেণির শিক্ষার্থীদের জন্য প্রযোজ্য। সমস্ত শিক্ষার্থী এই রুটিনটি দেখে অনলাইনে তাদের ক্লাস করতে সক্ষম হবে।

সুতরাং আপনি এখনই আমাদের অনলাইন ক্লাসের রুটিনটি ডাউনলোড করতে পারেন আপনি কি আমার ঘোর আমার স্কুল ক্লাসের রুটিনের সন্ধান করছেন?

তাহলে আপনি সঠিক জায়গায় আছেন কারণ আপনি সহজেই এখান থেকে এই রুটিনটি ডাউনলোড করতে পারেন। প্রতিটি অনলাইন ক্লাসের রুটিনটি পর্যবেক্ষণ করা খুব গুরুত্বপূর্ণ।

আমার ঘরে আমার স্কুল অনলাইন ক্লাস নোটিশ

আমরা সকলেই জানি যে আমাদের দেশে এবং সারা বিশ্বে করোনভাইরাস লকডাউন চলছে। তাই বাংলাদেশে সরকারীভাবে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে সব শিক্ষাপ্রতিষ্ঠানই থাকবে। যেহেতু করোনভাইরাস হ্রাসের লক্ষণ নেই।

তাই প্রতিটি শিক্ষার্থীর পড়াশুনার কথা বিবেচনা করে শিক্ষা মন্ত্রণালয় সংসদ টিভি অনলাইন ক্লাসের ব্যবস্থা শুরু করেছে। সংসদ টিভিতে সম্প্রচারিত অনলাইন ক্লাস প্রথম,

দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ, সপ্তম, অষ্টম, নবম ও দশম শ্রেণির শিক্ষার্থীদের জন্য প্রযোজ্য। সুতরাং বলা যেতে পারে যে এই অনলাইন ক্লাসটি প্রতিটি শিক্ষার্থীর জন্য খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

আমার ঘরে আমার স্কুল ক্লাস রুটিন ২০২২

সুতরাং, আমার মতে, প্রতিটি শিক্ষার্থীর উচিত সংসদ টিভিতে সম্প্রচারিত এই অনলাইন ক্লাসে অংশ নেওয়া। কারণ আপনি যদি এই কাজটি করেন তবে প্রতিদিন আপনার পড়াশোনায় কিছুটা অগ্রগতি হবে। অনলাইনে ক্লাস নেওয়ার জন্য প্রকাশিত রুটিনটি নীচে দেওয়া হল। আপনার ডাউনলোডটি এখান থেকে।

Kishor Batayon Konnect.edu.bd – কিশোর বাতায়ন Live Class Download করুন

সংসদ টিভিতে অনলাইন সম্প্রচারিত ক্লাস প্রতিটি শিক্ষার্থীর পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ যেহেতু সংসদ টিভিতে সম্প্রচার ক্লাসগুলি নির্দিষ্ট সময়ের উপর ভিত্তি করে। এ জন্য শিক্ষা মন্ত্রণালয় একটি অনলাইন শ্রেণির রুটিন প্রকাশ করেছে।

সেই রুটিন অনুসারে সংসদ ক্লাবে অনলাইন ক্লাস সম্প্রচারিত হবে। আর এই ক্লাসটি আমার ঘোর আমার স্কুল। প্রতিটি শিক্ষার্থীকে অনলাইন ক্লাসের জন্য একটি নির্দিষ্ট সময় দেওয়া হয়। এবং প্রত্যেককে এই রুটিনটি অনুসরণ করতে হবে।

আমার ঘরে আমার স্কুল (১ম থেকে ৫ম) শ্রেণির ক্লাস রুটিন

কারণ আমার ঘোড় আমার স্কুলের রুটিন অনুসারে, প্রতিটি ক্লাস সংসার টিভিতে প্রচারিত হয়। আপনি চাইলে আমার ঘোড় আমার স্কুলটি টিভিতে সম্প্রচার করুন। তারপরে আপনাকে অবশ্যই অনলাইন ক্লাসের রুটিনটি ডাউনলোড করতে হবে।

আমার ঘোড় আমার স্কুল রুটিনটি পিডিএফ ফর্ম্যাটে সংসদ টিভিতে অনলাইনে সম্প্রচারিত করতে চান? তাহলে আপনি সঠিক জায়গায় আছেন কারণ এখান থেকে আপনি সহজেই পিএমএফ ফর্ম্যাটে আমার ঘোড় আমার স্কুল রুটিনটি ডাউনলোড করতে পারেন।

gQusMj8

তবে আপনারা যারা মোবাইল পিডিএফ ফর্ম্যাটটি সমর্থন করেন না তাদের জন্য আমরা চিত্রগুলি আকারে রুটিন প্রকাশ করেছি। তাই আপনি চাইলে ছবিগুলি আকারে আমার ঘোড় আমার স্কুল রুটিন ডাউনলোড করতে পারেন।

আমার ঘরে আমার স্কুল (৬ষ্ঠ থেকে ১০ম) শ্রেণির ক্লাস রুটিন

আপনি কি সংসদ টিভিতে অনলাইনে প্রথম থেকে পঞ্চম শ্রেণির রুটিন সম্প্রচারের সন্ধান করছেন? তাহলে আপনি সঠিক জায়গায় আছেন কারণ আমাদের এখানে সংসদীয় টিভিতে অনলাইন শ্রেণির রুটিন সম্প্রচার রয়েছে।

আপনি চাইলে সহজেই আমাদের অনলাইন ক্লাসের রুটিনটি এখান থেকে প্রথম শ্রেণি থেকে পঞ্চম শ্রেণিতে সহজেই ডাউনলোড করতে পারেন। অনলাইন ক্লাস সকাল 9 টা থেকে বেলা 12 টা পর্যন্ত বাড়ানো হয় সংসদ টিভিতে। সংসদ টিভিতে সম্প্রচারিত অনলাইন শ্রেণির আমার ঘোড় আমার স্কুলের রুটিনটি এখানে ষষ্ঠ থেকে দশম শ্রেণির জন্য দেওয়া হয়।

তাই আপনি যদি অনলাইন দশম শ্রেণির সম্প্রচারের অনলাইন শ্রেণির রুটিনটি সন্ধান করেন তবে আপনি এখান থেকে ডাউনলোড করতে পারেন। আপনার ঘোর আমার স্কুল রুটিনটি ডাউনলোড করতে এখন নীচে দেখুন। এবং আমাদের পোস্টটি পুরোপুরি পড়ুন, তারপরে আপনি সহজেই আপনার রুটিনটি ডাউনলোড করতে পারেন।

Sehri & Iftar Time Today 2022 Dhaka, Bangladesh

Sehri & Iftar Time, Ramadan Calendar 2022 Bangladesh

Stay vigorous and updated with the family to get the entire particulars about Education and Job. Like our Facebook internet web page to get the entire updates and be part of our Facebook group.

Next Post Previous Post