সরিষাবাড়ীতে মৌমাছির কামড়ে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

সুমন রানা, সরিষাবাড়ী ( জামালপুর) প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মৌমাছির কামড়ে মাজহারুল ইসলাম (৪৬) নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর জামিরা হাসেন আলী দাখিল মাদ্রাসার শিক্ষক।
স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকালে শিক্ষক মাজাহারুল ইসলাম নিজ বাড়ী থেকে জামিরা বাজারের উদ্দেশ্যে বের হয়। পথিমধ্যে আশিক মাষ্টারের বাড়ী কাছে গেলে এক ঝাঁক মৌমাছির দল তার শরীরে উপর পড়ে কামড়াতে শুরু করে। পরে স্থানীয়রা বিভিন্ন কৌশলে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এ ব্যাপারে চরজামিরা হাসেন আলী দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ইদ্দিস মিয়া রাতে জানান, মাজহারুল ইসলাম অত্র মাদ্রাসার সহকারি শিক্ষক ছিলেন। মৌমাছির কামড়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পারিবারিক কবরস্থানে বিকালে তার দাফন করা হয়েছে।

Next Post Previous Post