আমাকে কাউন্সিলর নির্বাচিত করলে আমি ৪নং ওয়ার্ডে অসমাপ্ত কাজ সমাপ্ত করব ও মাদক মুক্ত সমাজ গড়ব : কাউন্সিলর পদ প্রার্থী এ.এম শাহেদ

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষনা না হলেও নির্বাচনের মাঠে নেমে পড়েছে নতুন নতুন মুখ। পৌরসভার ৪ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদ প্রার্থী এ.এম শাহেদ ইসলাম। সম্ভাব্য কাউন্সিলর পদ প্রার্থী এ.এম শাহেদ ইসলাম বলেন, এবারের পৌরসভার নির্বাচনে সব প্রার্থীদের ভোট যুদ্ধে লড়াই হবে। আমাকে স্থানীয় জনগণ সমর্থন করেছেন এ কারণে আমি নির্বাচনে অংশগ্রহণ করব। আমাকে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত করলে আমি আগামীতে ৪ নং ওয়ার্ডের অনেক অসমাপ্ত কাজ রয়েছে সেগুলো সমাপ্ত করব। ৪ নং ওয়ার্ডের বেকার যুবক, গরীব, অসহায় মানুষদের পাশে থেকে কাজ করতে চাই। তিনি ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে বলেন, পৌর সভার ৪নং ওয়ার্ড কে মাদক মুক্ত গ্রাম বানাতে চাই। ভোটারা বলছেন, বর্তমান এখন যুব সমাজেই বদলে দিতে পারে এলাকার চিত্র।এমন ব্যক্তিকে আমরা আগামীতে আমাদের মূল্যবান ভোট প্রদান করব। সম্ভাব্য কাউন্সিলর পদ প্রার্থী এ.এম শাহেদ ইসলাম সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

Next Post Previous Post