দিনাজপুরে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম শুভ জন্মদিনে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উদ্যোগে চারা গাছ বিতরণ

মো. মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর :” প্রতিটি বাড়িতে ৩টি করে গাছ লাগান ” প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনাকে সামনে রেখে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা-দিনাজপুর জেলা শাখার আয়োজনে ও সামাজিক অপরাধ প্রতিরোধ ও সমাজকল্যাণ মুরব্বি সংস্থা (লালঘর) এর সহযোগিতায় শহরের পশ্চিম রামনগরস্হ মদিনা মসজিদ মোড়ে সংস্থার নিজ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম শুভ জন্ম দিন উপলক্ষে গাছ বিতরণ অনুষ্ঠান, বৃক্ষরোপণ কর্মসূচি-২০২০।
২৮ সেপ্টেম্বর, ২০২০ সোমবার সকাল সাড়ে ১০ টায় সামাজিক অপরাধ প্রতিরোধ ও সমাজকল্যাণ মুরব্বি সংস্থা (লালঘর) এর সভাপতি আলহাজ্ব মোঃ সাদেক মিয়া সরকার এর সভাপতিত্বে ” বৃক্ষরোপণ কর্মসূচি-২০২০ ” অনুষ্ঠানে প্রধান অতিথির অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা ত্রাণ পরিচালনা কমিটির আহবায়ক মো. আলতাফুজ্জামান মিতা, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও মুখপাত্র এবং প্রধানমন্ত্রী কর্তৃক পুরস্কারপ্রাপ্ত শিশু সংগঠক মো. মনিরুজ্জামান জুয়েল, দিনাজপুর সাবেক পৌর কাউন্সিলর ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ হারুনুর রশিদ রাজা ও দিনাজপুর জেলা চামড়া ব্যবসায়ী মালিক গ্রুপ এর সভাপতি মোঃ জুলফিকার আলী (স্বপন)।
সামাজিক অপরাধ প্রতিরোধ ও সমাজকল্যাণ মুরব্বি সংস্থা (লালঘর) এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালঘর-সংস্থা’র সহ-সভাপতি ডা. মোঃ হাসান আলী, সাংগঠনিক সম্পাদক মো. জাহিদ হোসেন, দপ্তর সম্পাদক মোহাম্মদ এনামুল হক, সমাজকল্যাণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম (নুর), প্রচার সম্পাদক মুক্তিযোদ্ধা মোঃ নুরুল আমিন, কার্যকরী সদস্য মোহাম্মদ আলী, মুক্তিযোদ্ধা মোঃ আজগার আলী, মোহাম্মদ ইব্রাহিম ও মোঃ মোসলেম উদ্দিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
আলোচনার শুরুতে কোরআন তেলাওয়াত পাঠ করা হয়। এবং আলোচনার শেষে অনুষ্ঠানে ৩ শতাধিক বিভিন্ন প্রজাতির চারা শিশু-কিশোর ও স্হানীয় নাগরিক নারী-পুরুষদের মাঝে বিতরণ করা হয়।
উল্লেখ্য যে, প্রতিবছরের ন্যায় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উদ্যোগে ” বৃক্ষরোপণ কর্মসূচী – ২০২০ ” এর কার্যক্রম চলমান থাকবে।
Next Post Previous Post