করোনাভাইরাস থেকে রোগমুক্তি পেয়ে নিজ বাসায় ফিরলেন গোয়াইনঘাট উপজেলা আ:লীগের যুগ্ম সম্পাদক সামসুল আলম

রফিক সরকার গোয়াইনঘাট প্রতিনিধি : সিলেটের গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি সামসুল মহামারি নভেল করোনাভাইরাস (কোভিড ১৯) থেকে আসো রোগমুক্তি লাভ করে তিনি সিলেটে নিজ বাসায় অবস্থান করছেন বলে জানিয়েছেন তার পরিবার । যানাযায় ৩ জুন করোনা পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে নমুনা প্রদান করেন তিনি। পরীক্ষা শেষে ১২ জুন শুক্রবার তার করোনা পজেটিভ রিপোর্ট আসেন। পজেটিভ রিপোর্ট আসার পর থেকে তিনি তার নিজ বাসায় হোমকোয়ারেন্টানে থাকেন। শারীরিক অবস্থার অবনতি হলে তার পরিবারের পরামর্শে সিলেট নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। দীর্ঘ দিন চিকিৎসা নেওয়ার পর গত ২৫ জুন পুনরায় আবার নমুনা (সেম্পল) দেন তিনি। এবং (২৯জুন) সোমবার তার রিপোর্ট নেগেটিভ আসে। মহামারি করোনাভাইরাস থেকে রোগমুক্তি লাভ করে তিনি এখন সিলেট নিজ বাসায় অবস্থান করছেন। তিনি বলেন আমার রোগমুক্তি লাভের জন্য যারা দোয়া করেছেন তাদের প্রতি আমি চিরকৃতজ্ঞ। দোয়া করবেন আগামী দিন গুলোতে আমি যেন আপনাদের দোয়া ও ভালবাসার মর্যাদা রক্ষা করতে পারি। এবং আমার আমার বড় ভাই গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও ৩নং পূর্ব জাফলং ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। উনার জন্য আপনারা দোয়া করবেন আল্লাহ্ যেনো উনাকে রোগমুক্তি দান করে আমাদের মাঝে ফিরিয়ে দেন।

Next Post Previous Post