আত্রাইয়ের আহসানগঞ্জ ইউনিয়ন আওয়ালীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃ রুহুল আমীন আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে আহসানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আহসানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হামিদুর রহমান বিপ্লব এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস এর পরিচালনায় শুটকিগাছা কে,ডি এন্ড কলেজ উচ্চ বিদ্যালয় চত্বরে শুক্রবার সকালে আহসানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন নওগাঁ-০৬ ( আত্রাই- রাণীনগর) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের সভাপতি ও নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ইসরাফিল আলম এমপি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন -শেখ হাসিনা সরকারের আমলে আইন শৃঙ্খলার অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এক সময় রক্তাক্ত জনপদ ছিল, সন্ত্রাসের অভয়ারন্য ছিল, জেএমবি ও সর্বহারা দখলে ছিল, আমি এমপি হওয়ার পর এলাকার স্থানীয় জনসাধারনের সহযোগিতায় সবকিছু মোকাবিলা করে আমার নির্বাচনী এলাকায় শান্তি ফিরিয়ে এনেছি। তিনি আরও বলেন -বর্তমান শেখ হাসিনা সরকার সারা দেশে আইন শৃঙ্খলার ব্যাপক উন্নয়ন করেছে। মানুষের জানমালের নিরাপত্তা দিয়েছে।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- নওগাঁ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম মামুন, সদস্য মোঃ আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আত্রাই উপজেলা পরিষদের চেরারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান এবাদ, সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সহ- সভাপতি মোঃ গয়ের আলী, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, যুগ্ম-সাধারন সম্পাদক বরুন কুমার সরকার, যুবলীগের সভাপতি উপজেলা পরিষদের ভাইস- চেরারম্যান শেখ মোঃ হাফিজুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ সেলিম হোসেন আজিম, দপ্তর সম্পাদক মোঃ ফজলে রাব্বী, প্রচার সম্পাদক পাঁচুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আফছার আলী প্রামানিক প্রমুখ।

পরে মোঃ শহিদুল ইসলাম শহিদকে সভাপতি, মোঃ আব্দুল কুদ্দুস কে সাধারণ সম্পাদক, মোঃ ইউনুছ আলী কে যুগ্ম -সাধারণ সম্পাদক, মোঃ খয়বর আলীকে সাংগঠনিক সম্পাদক করে কমিটির নাম ঘোষণা করেন।

Next Post Previous Post