প্রধানমন্ত্রীর নির্দেশে সিঙ্গাপুর নেয়া হচ্ছে সুবীর নন্দীকে

অনলাইন ডেস্ক : ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) চিকিৎসাধীন জনপ্রিয় সঙ্গীতশিল্পী সুবীর নন্দীকে সিঙ্গাপুরে নেয়া হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের বরেণ্য এই সংগীতশিল্পীকে সোমবার সিঙ্গাপুর নেয়া হবে। বিষয়টি নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন। তিনি জানান, সিএমইচে চিকিৎসাধীন সংগীতশিল্পী সুবীর নন্দীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে আগামীকাল সোমবার (২৯ এপ্রিল) সিঙ্গাপুরে নেয়া হবে।

এদিকে রোববার দুপুরে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জাতীয় সমন্বয়ক সামন্ত লাল সেন। পরিবারের পক্ষ থেকে তিনি সুবীর নন্দীর চিকিৎসার বিষয়টি সমন্বয় করছেন। সেখান থেকে বের হয়ে তিনি বলেন, ‘সুবীর নন্দীর চিকিৎসা নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা হয়েছে। তিনি মন দিয়ে সব শুনেছেন। এরপর তিনি সুবীর নন্দীকে দ্রুত সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার জন্য নির্দেশ দিয়েছেন।’

জানা গেছে, প্রধানমন্ত্রীর নির্দেশের পর সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে যোগাযোগ করা হয়েছে। সেখান থেকে সুবীর নন্দীর চিকিৎসার ব্যাপারে সবুজসংকেত পাওয়া গেছে। আগামীকাল সোমবার বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে সুবীর নন্দীকে সিঙ্গাপুরে নেয়ার যাবতীয় প্রস্তুতি নেয়া শুরু হয়েছে।

এর আগে পহেলা বৈশাখের রাতে (১৪ এপ্রিল) সিলেট থেকে ঢাকায় ফেরার পথে ট্রেনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সংগীতশিল্পী সুবীর নন্দী। এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী ও কন্যা। রাতেই তাকে অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী করের মা তৃপ্তি করের পরামর্শে রাজধানীর সিএমএইচে নিয়ে যাওয়া হয়। তারপর সেখানেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

নন্দিত কণ্ঠশিল্পী সুবীর নন্দী ৪০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে গেয়েছেন আড়াই হাজারেরও বেশি গান। বেতার থেকে টেলিভিশন, তারপর চলচ্চিত্রেও উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় গান। ১৯৮১ সালে তার প্রথম একক অ্যালবাম ‘সুবীর নন্দীর গান’ ডিসকো রেকর্ডিংয়ের ব্যানারে বাজারে আসে। তবে চলচ্চিত্রে তিনি প্রথম গান করেন ১৯৭৬ সালে আব্দুস সামাদ পরিচালিত ‘সূর্যগ্রহণ’ চলচ্চিত্রে।



from BDJAHAN http://bit.ly/2ZFoySS
via IFTTT
Next Post Previous Post