রাবির শেখ রাসেল মডেল স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণী

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শেখ রাসেল মডেল স্কুলে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা।

স্কুলের শিক্ষক রুম্মান বেগম, ড. সৈয়দা দিলরুবা, দেবশ্রী মন্ডল ও শাম্মী আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানের স্বাগত বক্তব্য দেন উপাধ্যক্ষ লিসাইয়া মেহজাবিন এবং ২০১৮ সালের বার্ষিক প্রতিবেদন পেশ করেন অধ্যক্ষ মোমেনা জীনাত। অনুষ্ঠানে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট, মেধা পুরস্কার, সর্বোচ্চ উপস্থিতি পুরস্কার, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়। এছাড়াও ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যেও পুরস্কার প্রদান করা হয়।

স্কুলের অধ্যক্ষ মোমেনা জীনাতের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা পরিষদের সভাপতি ও শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর মো. আবুল হাসান চৌধুরী, বিজনেস স্টাডিজ অনুষদের অধিকর্তা প্রফেসর মো. হুমায়ুন কবীর, স্কুলের সাবেক অধ্যক্ষ মিসেস কামরুন রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার ও প্রক্টর প্রফেসর মো. লুৎফর রহমান।#



from BDJAHAN https://ift.tt/2U9zAfX
via IFTTT
Next Post Previous Post