পলাশবাড়ীকে মডেল উপজেলা হিসেবে গড়তে চান চেয়ারম্যান প্রার্থী বজলার রহমান রাজা

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা : আগামী ১৮ই মার্চ পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী বিশিষ্ট কবি সাহিত্যিক বজলার রহমান রাজা আনরস প্রতীকে নির্বাচন করবেন। সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি বলেন, জনগণ যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমি পলাশবাড়ী উপজেলাকে একটি আদর্শ উপজেলা হিসাবে গড়তে চাই। আমি জনগণের পাশে থেকে তাদের সেবা করে যেতে চাই। গত বন্যায় আমি উপজেলার বানভাসী মানুষের মাঝে কয়েক দফায় শুকনো খাবার ও পোষাক বিতরণ করেছি। আশা করি, আপনাদের ভোটে আমি নির্বাচিত হওয়ার পর পলাশবাড়ী উপজেলাকে নতুন করে ঢেলে সাজাতে চাই। তাতে উপজেলার সর্বত্র জনগণের সার্বিক সহযোগিতা কামনা করছি। আমি জনগণের সুখ-দুঃখের ভাগীদার হয়ে বাকী জীবন কাটাতে চাই। তাই মডেল উপজেলা সাজাতে আমি সকলের কাছে আনারস মার্কায় একটি করে ভোট চাই।



from BDJAHAN https://ift.tt/2Ha9BRV
via IFTTT
Next Post Previous Post