গোলাপগঞ্জের ধারাবহরে প্রস্তাবিত স্টেডিয়াম নির্মাণের দাবী বাস্তবায়নের লক্ষ্যে এলাকাবাসীর সভা

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জের ধারাবহরে প্রস্তাবিত উপজেলা স্টেডিয়াম নির্মাণের দাবী বাস্তবায়নের লক্ষ্যে এলাকাবাসীর সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টায় একমাইলে এ সভা অনুষ্ঠিত হয়। আওয়ামীলীগ নেতা আবু সুফিয়ান আজমের সভাপতিত্বে ও রাসেল আহমদের সঞ্চালনায় শুরু‌তে স্বাগত বক্তব্যের মাধ্য‌মে আ‌লোচনার মূল বিষয়বস্তু তু‌লে‌ ধ‌রেন যুক্তরাজ্য প্রবাসী সাংবা‌দিক ও লেখক আ‌নোয়ার শাহজাহান। বক্তব্য দেন আমুড়া ইউপির চেয়ারম্যান রুহেল আহমদ, বিশিষ্ট লেখক ও সাংবাদিক আনোয়ার শাহজাহান, প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল বাছিত, আমুড়া ইউপি সদস্য আব্দুল গফফার কুটি, যুবলীগ নেতা, ইউপি সদস্য তারেক আহমদ, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাবেক সভাপতি, সাংবাদিক ইগোলাম দস্তগীর খান ছামিন, সাংবাদিক ইমরান আহমদ, অনলাইন জিবি টেলিভিশনের পরিচালক খন্দকার বদরুল আলম, সাংবাদিক ফখরুল ইসলাম সাকিল, সমাজসেবী কাওছার আহমদ প্রমুখ।

অন্যা‌ন্যের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন সমাজ‌সেবী আক্তার হোসাইন, আ‌নোয়ার শাহজাহান প্রাথ‌মিক বিদ্যাল‌য় এসএম‌পি সভাপ‌তি আ‌নোয়ার হুমায়ূন, এলাকার বি‌শিষ্ট মুর‌ব্বি আব্দুল মুছ‌ব্বির, আব্দুল জ‌লিল, মামুন আহমদ , জাবেদ আহমদ, উজ্জল আহমদ, মাসুদ আহমদ,ফাহিম আহমদ, ফুটবলার মু‌হি উদ্দিন সাকিব সহ এলাকার মুর‌ব্বিয়ান, যুবসমাজ ও বাজা‌রের ব্যবসায়ীবৃন্দ।

সভায় বক্তারা ব‌লেন, দীর্ঘ ৩৭ বছর পূ‌র্বে স্টে‌ডিয়াম নির্মা‌ণের জন্য ভূ‌মি অ‌ধিগ্রহণ করা হ‌লেও আজ পর্যন্ত তা বাস্তবায়ন করা হয়‌নি। এ‌নি‌য়ে বি‌ভিন্ন সময় জাতীয় ও স্থানীয় দৈ‌নি‌কে একা‌ধিক সংবাদ প্রকা‌শিত হ‌য়ে‌ছে। স্টে‌ডিয়াম বাস্তবায়‌নের জন্য দেশে যেভাবে আ‌ন্দোলন হ‌য়ে‌ছে বা হ‌চ্ছে তেম‌ননি বি‌দে‌শের মা‌টি‌তেও গোলাপগঞ্জবাসী আ‌ন্দোলন কর‌ছেন। কিন্তু আজ পর্যন্ত কর্ণপাত ক‌রেনি উপ‌জেলা প্রশাসন। এজন্য দ্রুত উপ‌জেলা স্টে‌ডিয়াম বাস্তবায়‌নের জন্য উপ‌জেলা প্রশাস‌নের কা‌ছে জোর দাবী জানান বক্তারা।



from BDJAHAN https://ift.tt/2EF9nAP
via IFTTT
Next Post Previous Post