নিজের মেয়ের সঙ্গে দেখা করতে যে অদ্ভুত’ কাণ্ড ঘটালেন এই লোকটি, জানলে অবাক হবেন।

মেয়ে পিয়ার্স হচ্ছেন একজন বিমানবালা। তাই বাড়িতে একদমই সময় দিতে পারেন না মেয়ে। ক্রিসমাস ডেতে সবাই যখন ছুটি কাটান, তখন বিমানবালাদের ব্যস্ততা আরো বেড়ে যায়।
কিন্তু মেয়ের সঙ্গে সময় কাটাতে অনেক মন চায় বাবা-মায়ের। আর সেই ইচ্ছা পূরণ করতে অভিনব এক উপায় বেছে নিলেন যুক্তরাষ্ট্রের মিশিগানের হ্যাল ভন নামের ওই বাবা। সেই ইচ্ছা পূরণ করতে যা করলেন মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানের এক ব্যক্তি, তা জানলে হয়তো বাবা-মা হিসেবে গর্ব হবে অনেকেরই।

হ্যাল ভন নামের সেই ব্যক্তি মেয়ের সঙ্গে সময় কাটাতে অভিনব উপায় বেছে নেন। বড়দিনের রাত থেকে শুরু করে পরের দিন অবধি যতগুলো ফ্লাইটে বিমানসেবিকা হিসেবে কাজ করবেন তার মেয়ে, তার সবকটির একটি করে টিকিট বুক করে নেন তিনি। মেয়ে পিয়ার্সর সঙ্গে দেখা করবার এই আকুল চেষ্টা মন কেড়ে নেয় বিমানে তার সহযাত্রী মাইল লেভির।

এই সম্পূর্ণ ঘটনাটি নিজের ফেসবুক প্রোফাইলে লিখে পোস্ট করেন মাইল। কয়েক লক্ষ লাইক ও শেয়ার হয় এই পোস্টটি। হ্যালের কন্যা পিয়ার্সেরও নজরে আসে এই ফেসবুক পোস্টটি। তিনিও এটি শেয়ার করে ধন্যবাদ দেন মাইলকে। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা সকলেই বলাবলি করছেন যে, বড়দিনে একজন বাবা হিসেবে তাঁর মেয়েকে এর চেয়ে ভাল উপহার আর কি ই বা দিতে পারেন।

The post নিজের মেয়ের সঙ্গে দেখা করতে যে অদ্ভুত’ কাণ্ড ঘটালেন এই লোকটি, জানলে অবাক হবেন। appeared first on BD Time.



from BD Time http://bit.ly/2CJ1pph
via IFTTT
Next Post Previous Post