৬ বছর বয়সী যমজ ভাই-বোনের এক সাথে বিয়ে, বিস্তারিত পড়ুন।

থাইল্যান্ড নিবাসী আমোর্নসান সানথ্রোন মালিরাত ও ফাচারাপোর্ন-এর যমজ সন্তান গিটার ও কিউয়ি। মাত্র ছয় বছর বয়স তাদের। কিন্তু ধুমধাম করে বিয়ে দেয়া হলো এই যমজ ভাই বোনেরই! এমন ঘটনাই ঘটেছে সম্প্রতি সেই দেশে। গত সোমবার বৌদ্ধ ধর্মমতে বিয়ে হয় এই দুই যমজ ভাইবোনের। গিটার ও কিউয়ির বাবা-মা জানিয়েছেন, যুগ যুগ ধরে পূর্বপুরুষদের দেখিয়ে আসা প্রথা মেনেই এই কাজ করেছেন তারা।

তারা জানিয়েছেন যে, তাদের পূর্বপুরুষের বিশ্বাস অনুযায়ী যমজ সন্তান ভাই-বোন হলে মনে করা হয় যে পূর্বজন্মে তারা প্রেমিক প্রেমিকা ছিলেন। তাদের উপর কোনো অভিশাপ আছে বলে মনে করা হয়। সেই অভিশাপ কাটাতে ওই যমজ সন্তানদের মধ্যে বিবাহ দেয়াই দস্তুর। এতে তাদের ভবিষ্যত জীবনে সাফল্য আসবে বলে মনে করা হয়।

এই বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিয়োতে প্রকাশিত হয়েছে সম্প্রতিই। তাতে দেখা যাচ্ছে যে, কনের কাছে পৌঁছানোর আগে ৯ টি দরজা পেরিয়ে আসছে গিটার। পণ হিসেবে তাকে প্রায় ১০০০ পাউন্ড বা ভারতীয় মুদ্রায় প্রায় ৮৮ হাজার টাকাও দিতে হয়েছে বলে জানা গেছে। যদিও এই বিয়ে আইনমাফিক বিয়ে নয় বলেই জানানো হয়েছে। বড় হওয়ার পরে তারা নিজেরাই নিজেদের সঙ্গীও খুঁজে নিতে পারবে বলেও জানানো হয়েছে।

The post ৬ বছর বয়সী যমজ ভাই-বোনের এক সাথে বিয়ে, বিস্তারিত পড়ুন। appeared first on BD Time.



from BD Time http://bit.ly/2s1PAnV
via IFTTT
Next Post Previous Post